সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
আজকের রাশিফল মঙ্গলবার ৬ আগস্ট ২০১৯

আজকের রাশিফল মঙ্গলবার ৬ আগস্ট ২০১৯

মেষ- আজ এই রাশির জাতক জাতিকাদের চাকুরি ক্ষেত্রে নানান ধরণের সমস্যার সম্মুখীন হয়, যেগুলি সামলে চলাই ভালো । উপার্জন ভাগ্য আপনার জন্য খুব শুভ । আর আজ ব্যবসা ক্ষেত্রে আর্থিক বিনিয়োগ করলে খারাপ হওয়ার সম্ভবনা কম আছে। প্রেম করতে আজ আপনি ভালো সফলতা পাবেন। শরীর নিয়ে আপনার এখন কোনো সমস্যা নেই এই মুহূর্তে।

বৃষ- এই রাশির জাতক জাতিকাদের অন্য কিছু নিয়ে সমস্যা নেই। প্রেমে আজ আপনার বিরহ যন্ত্রণা অনেক বাড়তে পারে। পূজাপাঠের জন্য খরচ অনেক বৃদ্ধি পাবে। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। চাকুরি ক্ষেত্রে সুযোগ সুবিধা বৃদ্ধি পাবেন।

মিথুন- আজ আপনি ভ্রমণ করতে বেড়িয়ে কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে সারা দিন আপনার প্রিয় কোনো ব্যক্তির সঙ্গে থাকার জন্য খুব আনন্দ পাবেন। খেলাধূলায় আজ অনেকতা পরিবর্তন হবে। তবে পেটের কোনও সমস্যা হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট – আজ আপনার স্ত্রীর সঙ্গে পুরনো কোনও অশান্তি আবার নতুন করে বাড়তে পারে, যার জন্য আপনাকেই ভুগতে হবে। বিলাসিতার জন্য খরচ অনেক বাড়তে পারে।যার ফল এখন ভালো হবেনা। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট লেগেই থাকবে।

সিংহ – আজ আপনাদের প্রেমের ব্যাপারে খুব একটা চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। শান্ত থাকার চেষ্টা করুন।যাঁরা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য আজ কোনও বিশেষ সুযোগ আসতে পারে।

কন্যা- আবারও আপনার পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য এখনই দৃঢ়প্রতিজ্ঞ হন। এই মুহির্তে চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহয্য করবে, পাশাপাশি কেউ একজন আপনার জন্য অপেক্ষাও করছে, যার সাথে আপনি খুব ভালো থাকবেন।

তুলা- প্রেমের ক্ষেত্রে একটু বুঝে শুনে সিদ্ধান্ত গ্রহণ করাটাই ভালো ।চাকুরির জন্য এই দিনটি শুভ, পারলে আজ চেষ্টা করুন। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ প্রবল। প্রেমের ক্ষেত্রে সুখ শান্তি সাধারণ বজায় থাকবে।

বৃশ্চিক- হঠাৎ করে আপনার মাথা গরম হতে পারে।চাকুরি ক্ষেত্রে ছোটখাটো সমস্যা থাকলেও সেটি বাধা দেবে না। উপার্জন ভাগ্য খুব একটা ভালো যাবেনা। ব্যবসায় আজ বিনিয়োগ না করাই ভাল হবে।

ধনু- শরীর যথেষ্ট সুস্থ থাকবে।চাকুরির ক্ষেত্রে আজ কোনও সমস্যা নেই। আজ কিছু অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকবে। ব্যবসা ক্ষেত্রে নানান যোগাযোগ এলেও তেমন একটা লাভবান হবেন না।

মকর- চাকুরি ক্ষেত্রে আজকের দিনটি কর্মব্যস্ততার মধ্যেই কাটবে। উপার্জন ভাগ্য সাধারণ হবে। ব্যবসা ক্ষেত্রে সফলতা পাবেন। প্রেমের ক্ষেত্রে সঙ্গীর ব্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন।

কুম্ভ- ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তন সম্ভব। পেটের কোনও সমস্যা হওয়ার আশঙ্কা বর্তমান।

মীন-আজ রাশির জাতক জাতিকাদের প্রেমের সম্পর্কে চাপ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না। যাঁরা এই সময় গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877